You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর জেলা অটোটেম্পু অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়নের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

শেরপুর জেলা অটোটেম্পু অটোরিক্স চালক শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং ঢাকা-৪৫৮৮) এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে শহরের এডভোকেট এমএসামাদ মেমোরিয়াল একাডেমী প্রাঙ্গনে এই বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা অটোটেম্পু অটোরিক্সা চালক শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক মোঃ আঃ হান্নানের সভাপতিত্বে বিশেষ সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন ঢাকা বিভাগীয় শ্রম দপ্তরের উপ-পরিচালক মহব্বত হোসাইন। এসময় বিশেষ অতিথি ছিলেন শেরপুর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ফকরুল মজিদ খোকন, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ারুল হাসান উৎপল, জেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আনিছুর রহমান, জেলা পরিষদ সদস্য জাকারিয়া বিষু, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম, এড. মমতাজ আলী মুন্না, জেলা ছাত্রলীগ সভাপতি জুনায়েদ নূরানী মনি, জেলা অটোরিক্সা সিএনজি মালিক সমিতির সভাপতি আলহাজ্ব সোবাহান আলী, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান, জয়নুদ্দিন মাহমুদ জয়, সমাজ সেবক সফিউদ্দিন, বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক, বাংলাদেশ অটোরিক্সা শ্রমিকলীগ শেরপুর জেলা শাখার সভাপতি মোঃ রুকুনুজ্জামান আলমগীর প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সংগঠনের সঠিক নেতৃত্ব দেওয়ার জন্য আগামীতে নির্বাচনের মাধ্যমে সভাপতিসহ অন্যান্য নেতাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করার আহ্বান জানান। বিশেষ সাধারণ সভা শেষে প্রধান অতিথি উপ-পরিচালক মহব্বত হোসাইন এসময় উক্ত শ্রমিক ইউনিয়নের নির্বাচনের ৫ সদস্য বিশিষ্ট সাব কমিটি ঘোষণা এবং নির্বাচন পরিচালনা কমিটি গঠন করে দেন।

এতে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ফকরুল মজিদ খোকনকে প্রধান নির্বাচন কমিশনার করা হয়। এছাড়াও উক্ত নির্বাচন পরিচালনা কমিটির অপরাপর সদস্যরা হলেন, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, মোঃ রবিউল ইসলাম রিপন, মোঃ আক্তারুজ্জামান এবং মোঃ রফিকুল ইসলাম।

এসময় নির্বাচন পরিচালনা কমিটি সকল শ্রমিকদের ভোটার তালিকা হালনাগাদ করে ভোটর তালিকা প্রণয়ন করে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানান।

উল্লেখ্য যে, ৪৫৮৮ সংগঠনের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় পরেও তারা কোন সাধারণ সভা এবং নির্বাচন না দেওয়ায় শ্রম আইনের ৩০ ধারা মোতাবেক সাধারণ শ্রমিক’রা মোঃ আঃ হান্নানকে আহ্বায়ক করে। শ্রম অধিদপ্তরে আবেদন করলে অনতিবিলম্বে নির্বাচন দেওয়ার জন্য শ্রম অধিদপ্তর আহ্বায়ক কে নির্দেশ দেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!