You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর জেলায় সর্বমোট জিপিএ-৫ পেয়েছে ৭২ জন

এইচএসসি পরীক্ষার ফলাফলে শেরপুর জেলায় এবার সর্বমোট জিপিএ-৫ পেয়েছে ৭২ জন। তন্মধ্যে বিজ্ঞানে ৬৩, মানবিকে ৭ এবং বাণিজ্য বিভাগ থেকে ২ জন জিপিএ-৫ পেয়েছে। সবচেয়ে বেশি এবার শেরপুর সরকারি কলেজের। এছাড়া, শ্রীবরদী সরকারি কলেজ থেকে বিজ্ঞানে ২ ও মানবিকে ৩ সহ ৫ জন জিপিএ-৫ পেয়েছে। নালিতাবাড়ী শহীদ আব্দুর রশিদ কলেজে বিজ্ঞানে ৬ ও মানবিকে ১ সহ ৭ জন জিপিএ-৫ পেয়েছে।

শেরপুর সরকারি কলেজ ৫১ জিপিএ-৫ নিয়ে জেলায় শীর্ষে অবস্থান করছে। তন্মধ্যে বিজ্ঞানে ৪৭, মানবিকে ২ জন ও বাণিজ্য বিভাগে ২ জন জিপিএ-৫ পেয়েছে। এ কলেজের পাশের হার ৭২ দশমিক ৮২। তবে শ্রীবরদীর ভারেরা এসপি স্কুল এন্ড কলেজের ৭ পরীক্ষার্থীর সবাই ফেল করায় তাদের পাশের হার শুন্য। ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষাবোর্ডের প্রকাশিত ফলাফলে এমন তথ্যই পাওয়া গেছে।

নালিতাবাড়ীর হাজী নুরুল হক নন্নী-পোড়াগাঁও মৈত্রী কলেজের ৪, নাজমুল স্মৃতি কলেজের ৩, নকলার চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজের একজন জিপিএ-৫ প্রাপ্তরা সবাই বিজ্ঞান বিভাগের। সদরের বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল কলেজ থেকে এবার মানবিক বিভাগ থেকে একজন জিপিএ-৫ পেয়েছে।

আরো পড়ুন : শেরপুরে জিপিএ ৫ এ শীর্ষে শেরপুর সরকারী কলেজ

শেরপুরে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় শীর্ষে নকলার চন্দ্রকোনা কলেজ

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!