You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর জেলায় শ্রেষ্ঠ নকলা উপজেলা চেয়ারম্যান

শেরপুরের নকলা উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন, ২৩ সেপ্টেম্বর জেলা প্রশাসক আনার কলি মাহবুব এর সভাপতিত্বে রজনীগন্ধা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় এ নির্বাচন করা হয়।

একেএম মাহবুবুল আলম সোহাগ নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতিক নিয়ে গত ২৯ মার্চ ২০১৮ বিপুল ভোটে নকলা উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হন। ইতি মধ্যেই তিনি জনসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতি হিসেবে শেরপুর জেলার ৫ উপজেলার মধ্যে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলেন।

উল্লেখ্য যে, উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৫ সালে আইন বিষয়ে সম্মান (অনার্স) ও ১৯৯৬ সালে স্নাতকোত্তর (মাস্টার্স) ডিগ্রি অর্জন করেন।

একেএম মাহবুবুল আলম শেরপুর জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় নকলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটন ও উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!