You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর জেলায় মোট জিপিএ-৫ পেয়েছে ৯৬৮ জন

শেরপুর জেলায় এবার এসএসসি ও দাখিল পরীক্ষায় মোট ৯৬৮ জন জিপিএ-৫ পেয়েছে। আজ প্রকাশিত ফলাফল পর্যালোচনায় দেখা যায়, জেলায় এসএসসিতে ঢাকা বোর্ডে ৯৬৬ পরীক্ষার্থী এবং মাত্র ২ জন পরীক্ষার্থী মাদ্রাসা বোর্ডে জিপিএ-৫ পেয়েছে।

এবছর জেলায় সর্বাধিক ১০০ জিপিএ-৫ পেয়ে শীর্ষে রয়েছে সরকারি ভিক্টোরিয়া একাডেমী। দ্বিতীয় স্থানে রয়েছে শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। তাদের জিপিএ-৫ পেয়েছে ৮৭ জন। দাখিল পরীক্ষায় শহরের ইদ্রিসিয়া কামিল মাদ্রাসা থেকে ১ জন এবং শ্রীবরদী ইসলামিয়া কামিল মাদ্রাসা থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে।

শেরপুরে এ বছর ১৯ টি কেন্দ্রে মোট ১৭ হাজার ১৫৭ জন পরীক্ষার্থী অংশ নেয়। তার মধ্যে ৮টি কেন্দ্রে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার্থী সংখ্যা ১৩ হাজার ৬৩২ জন। ৫ টি কেন্দ্রে অনুষ্ঠিত দাখিল পরীক্ষায় পরীক্ষার্থী সংখ্যা ২ হাজার ৪৩২ জন। ৬ টি কেন্দ্রে অনুষ্ঠিত কারিগরি পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থী ১ হাজার ৯৩ জন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!