You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর চেম্বার অব কর্মাস নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

আগামী ১৪ ডিসেম্বর অনুষ্ঠিতব্য শেরপুর চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রির দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের নিয়ে মতবিনিময় করেছে নির্বাচন পরিচালনা বোর্ড। আজ রাত ৮ টায় শহরের চেম্বার ভবনের মিলনায়তনে এ মতবিনিময় অনুষ্ঠিত হয় ।

নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান অ্যাডভোকেট নারায়ণ চন্দ্র হোড়ের সভাপতিত্বে ও সদস্য অ্যাডভোকেট ইমাম হোসেন ঠান্ডুর সঞ্চলনায় এতে প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ব্যবসায়ী নেতা আসাদুজ্জামান রওশন, প্রকাশ দত্ত, কানু চন্দ চন্দ্র, সাবিহা জামান শাপলা প্রমুখ।

এছাড়াও গণমাধ্যমকর্মীদের মধ্যে শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন , প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আইনজীবি বারের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, দেশ টিভি প্রতিনিধি রফিক মজিদ, চ্যানেল আই প্রতিনিধি হাকিম বাবুল , এস এ টিভি প্রতিনিিিধ মহিউদ্দিন সোহেল প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান লিখিত বক্তব্যে বলেন, এই নির্বাচনটি খুবই গুরুত্বপূর্ন , কেননা এই নির্বাচনের পরেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন । তাই জাতীয় সংসদ নির্বাচনের কথা বিবেচনায় রেখে প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় সর্বোচ্চ সংযত, সজাগ ও সচেতন হবার আহ্বান জানায়। কোন ভাবেই নির্বাচনের আচরণ ভঙ্গ করা যাবেনা।

পরে মতবিনিময় সভায় বক্তারা আচরণবিধি মেনে নির্বাচনী প্রচারকার্য পরিচালনা করার অনুরোধ রেখে , সরকারী স্থাপনাসহ বিভিন্ন স্থানে পোস্টার সাটানো থেকে বিরত থাকা ও যেসব পোস্টার ইতিমধ্যে সাটানো হয়েছে তা অপসারণ করা, মটর সাইকেল শোভাযাত্রাসহ সবধরণের মিছিল,সমাবেশ করা থেকে বিরত থাকা, ভোটারদের উপঢৌকন প্রদান, আপ্যায়ন করা থেকে বিরত থাকা, প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে কুৎসা রটনা না করার আহবান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!