You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর চুরি যাওয়া নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধার, দুই চোর গ্রেপ্তার

শেরপুরের সদর থানা পুলিশ চুরি যাওয়া নগদ টাকা ও স্বর্ণালংকারসহ অভিযুক্ত দুই চোরকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন শরীফ (২৩) ও মিলন (২৪)। গ্রেপ্তারকৃত শরীফ শেরপুর পৌর শহরের ঢাকলহাটি এলাকার জনৈক চান মিয়ার ছেলে অপরজন মিলনের বাড়ি শেরপুর পৌর শহরের শেখহাটি মহল্লায়। তার বাবার নাম আল কামাল।

আজ সোমবার ভোরে পুলিশের হাতে গ্রেপ্তার হন মিলন। এ সময় তার বসত ঘর থেকে স্বর্ণালংকার উদ্ধার করা হয়। গত রবিবার রাতে শরীফের স্বীকারোক্তি অনুযায়ী তার বসত ঘর থেকে উদ্ধার করা হয় নগদ টাকা ও স্বর্ণালংকার। উদ্ধারকৃত টাকার পরিমান ২ লক্ষ ৩২ হাজার ও স্বর্ণালংকারের আনুমানিক মূল্য ৫ লক্ষাধিক টাকা বলে জানিয়েছে পুলিশ।

শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, ‘সম্প্রতি শেরপুর সদর হাসপাতালের চিকিৎসক আমিনা রহমানের হাসপাতাল কোয়ার্টার থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি হয়। অপরদিকে নারায়নপুর এলাকার বসবাসরত শিক্ষক আব্দুল আজিজ মদিনার বাড়ি থেকেও বেশ কিছু পরিমান স্বর্ণালংকার নিয়ে যায় চোর। এ ব্যাপারে শেরপুর সদর থানায় মামলা হলে পুলিশ অভিযানে নামে এবং এসব চুরি যাওয়া টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করে।’

হেরোইনে আসক্ত শরীফ দীর্ঘদিন চুরির সাথে যুক্ত বলে জানিয়েছেন শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম।

ওসি আরো জানান, শরীফের নামে এর আগেও ৫টি মামলা রয়েছে। কিন্তু আইনের ফাঁকে জামিন পেয়ে সে আবার চুরি শুরু করে। অপর গ্রেপ্তারকৃত মিলনের নামেও একাধিক মামলা রয়েছে। বর্তমানে মিলন ৩ দিনের পুলিশ রিমান্ডে রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!