শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের দোয়া ও ইফতার

শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার শহরের আলীশান চাইনিজ রেষ্টুরেন্টে ওই ইফতার অনুষ্ঠিত হয়।

এসময় প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা ও শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও এসএটিভির জেলা প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেল।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি ইমরান হাসান রাব্বীর সঞ্চালনায় এবং ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল শেরপুর প্রতিদিনের সম্পাদক মো: সোহেল রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন, ক্লাবের সহ-সভাপতি দেশ সংবাদের জেলা প্রতিনিধি জাহিদুল খান সৌরভ, সাংগঠনিক সম্পাদক ও শ্যামলবাংলা২৪ডটকম’র স্টাফ রিপোর্টার এস এম জুবাইদুল ইসলাম প্রমূখ।

এসময় অন্যান্যের মধ্যে ক্লাবের কোষাধ্যক্ষ শাকিল মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউল হক জুয়েল, দপ্তর সম্পাদক রইচ উদ্দিন আহমেদ হৃদয়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলমগীর আলামিন, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নাঈম ইসলাম। কার্যনির্বাহী সদস্য শেরপুর টাইমস’র আইটি এক্সিকিউটিভ ইফতেখার হোসেন পাপ্পু, মেহেদী হাসান সাব্বির প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের