You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের কমিটি গঠন : সভাপতি সোহেল, সম্পাদক রাব্বী

শেরপুরের প্রথিতযশা-স্বনামধন্য সাংবাদিকদের পদাঙ্ক অনুসরণ করে তাদের অভিজ্ঞতার সাথে তারুণ্য যোগ করার প্রত্যয়ে জেলায় কর্মরত তরুণ গণমাধ্যম কর্মীদের প্ল্যাটফর্ম হিসেবে যাত্রা শুরু করেছে ‘শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাব’ নামের একটি সাংবাদিক সংগঠন। আজ ১৯ ফেব্রুয়ারি সোমবার রাতে শহরের নিউ মার্কেটস্থ হোটেল সম্রাটের কফি আড্ডায় আয়োজিত এক উন্মুক্ত আলোচনা সভা শেষে উপস্থিত সকলের সম্মতির ভিত্তিতে অনলাইন নিউজ পোর্টাল শেরপুর প্রতিদিনের নির্বাহী সম্পাদক মো: সোহেল রানাকে সভাপতি ও ডিবিসি নিউজের শেরপুর জেলা প্রতিনিধি ইমরান হাসান রাব্বীকে সাধারণ সম্পাদক করে ২ বছর মেয়াদী ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

ক্লাবের অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন সহ-সভাপতি ইউরোবিডি নিউজ’র স্টাফ রিপোর্টার জাহিদুল খান সৌরভ, যুগ্ম-সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময়’র ঝিনাইগাতী প্রতিনিধি জাহিদুল হক মনির, সাংগঠনিক সম্পাদক শ্যামলবাংলা২৪ডটকম’র স্টাফ রিপোর্টার এস এম জুবাইদুল ইসলাম, কোষাধ্যক্ষ দৈনিক আমাদের সময়’র শ্রীবরদী প্রতিনিধি শাকিল মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক নবরাজ’র নকলা প্রতিনিধি জিয়াউল হক জুয়েল, দপ্তর সম্পাদক শেরপুর টুডে’র স্টাফ রিপোর্টার রইচ উদ্দিন আহমেদ হৃদয়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাপ্তাহিক ইনতিজার’র জেলা প্রতিনিধি আলমগীর আলামিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আওয়ারইসলাম২৪ডট কম’র জেলা প্রতিনিধি মিনহাজ উদ্দিন, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক দৈনিক আমার সময়’র জেলা প্রতিনিধি নাঈম ইসলাম।

কার্যনির্বাহী সদস্য দৈনিক আমাদের অর্থনীতি’র নকলা প্রতিনিধি শফিউল ইসলাম লাভলু, প্রিয়ডটকম’র জেলা প্রতিনিধি সানী ইসলাম, শেরপুর প্রতিদিন’র শ্রীবরদী প্রতিনিধি এজেড রুমান, শেরপুর টাইমস’র আইটি এক্সিকিউটিভ ইফতেখার হোসেন পাপ্পু, জনপ্রিয়ডটকম’র জেলা প্রতিনিধি মেহেদী হাসান সাব্বির ও সবুজ বাংলা’র জেলা প্রতিনিধি সুখন মিয়া।

এছাড়াও সাধারণ সদস্য সাপ্তাহিক কালের ডাক’র স্টাফ রিপোর্টার হাবিবুল্লাহ মিস্টার, শেরপুর নিউজ ডটকম’র প্রকাশক মাহমুদুর রহমান সুজয়, শেরপুর নিউজ ডটকম’র সিটি ডেস্ক এডিটর আসিফ শাহনেওয়াজ তুষার, ৭১নিউজবাংলা’র সুমন সুহানুর ও রানার২৪ডটকম’র নাইম সরকার।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!