You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর আইনজীবী সমিতির নির্বাচন ।। সমন্বয় পরিষদের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

শেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল করা হয়েছে। ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসীর নেতৃত্বে সভাপতি প্রার্থী এডভোকেট রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক প্রার্থী এডভোকেট তারিকুল ইসলাম ভাসানীসহ অন্যান্য প্রার্থীরা প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট নারায়ণ চন্দ্র হোড়ের কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন। ওইসময় নির্বাচন কমিশনার এডভোকেট মধুসূদন দত্ত, এডভোকেট মোঃ মুনীর, এডভোকেট জাহিদুল হক আধার ও এডভোকেট হাছেন আলীসহ সমন্বয় পরিষদের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এডভোকেট আবুল কাশেম জিপি, এডভোকেট মোঃ নুরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মোখলেসুর রহমান আকন্দ, এডভোকেট ইমাম হোসেন ঠান্ডু, এডভোকেট গোলাম কিবরিয়া বুলু ও এডভোকেট আবুল মানসুর স্বপন, এডভোকেট মুহাম্মদ আখতারুজ্জামান, এডভোকেট মোঃ শফিকুর রহমান মিজান, এডভোকেট মজিবুর রহমান, এডভোকেট দেলোয়ার হোসেন, এডভোকেট মিহির কুমার সাহা, এডভোকেট সুব্রত কুমার দে ভানু, এডভোকেট হাফিজুর রহমান, এডভোকেট খন্দকার মাহমুদ হাসান, এডভোকেট আব্দুল ওয়াদুদ, এডভোকেট মোঃ সুরুজ্জামান প্রমুখ।
১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির সমন্বয় পরিষদ সমর্থিত অন্যান্য প্রার্থীরা হচ্ছেন সহ-সভাপতি পদে সাবেক সহ-সভাপতি এডভোকেট হরিদাস সাহা, সহ-সাধারণ সম্পাদক পদে এডভোকেট ইসমাইল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এডভোকেট নুর উদ্দিন আহমেদ, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে এডভোকেট মোহাম্মদ খোরশেদ আলম, অডিটর পদে এডভোকেট অরুণ কুমার সিংহ, নির্বাহী সদস্য পদে এডভোকেট নরেশ চন্দ্র দে, এডভোকেট মোঃ আসাদুজ্জামান আসাদ, এডভোকেট রেদওয়ানুল হক আবীর ও এডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী।
উল্লেখ্য, আগামী ২২ ফেব্রুয়ারি জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে সমন্বয় পরিষদের বিপরীতে বিএনপি ও সমমনাদের সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের ব্যানারে সভাপতি পদে এডভোকেট মোখলেসুর রহমান জীবন ও সাধারণ সম্পাদক পদে এডভোকেট মাহবুবুল আলম রকীবের নেতৃত্বে আরেকটি প্যানেল অংশ নিচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!