You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর অ্যামেচার্স ক্লাব ১০ উইকেটে জয়ী

শেরপুরে অ্যামেচার্স ক্লাব ১০ ইউকেটে ঢাকার গুলশান ইয়ুথ ক্লাবকে পরাজিত করেছে। শেরপুর অ্যামেচার্স ক্লাবের আমন্ত্রণে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে ৩ মার্চ শুক্রবার এ ক্রিকেট ম্যাচটি অনুষ্ঠিত হয়।
নির্ধারিত ৩০ ওভারের খেলায় সকালে টস হেরে গুলশান ইয়ুথ ক্লাব প্রথমে ব্যাট করে ২৮ দশমকি ৪ ওভারে ১১৩ রানে অলআউট হয়। জবাবে ব্যাট করতে নেমে শেরপুর অ্যামেচার্স ক্লাব কোন উইকেট না হারিয়ে ২১ দশমিক ৩ ওভারে ১১৫ রান তুলে ১০ উইকেটে জয়লাভ করে।
খেলা শেষে বিজয়ী ও বিজিত দল এবং খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরন করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। এর আগে জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান দুই দলের খেলা উপভোগ করেন। এসময় জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারন সম্পাদক মানিক দত্ত, জেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও শেরপুর টাইমস ডটকমের চেয়ারম্যান আনিসুর রহমান, অ্যামেচার্স ক্লাবের অধিনায়ক জাকির হোসেন বাচ্চু, গুলশান ইয়ুথ ক্লাবের অধিনায়ক মেহেদী প্রমুখ বক্তব্য রাখেন।
উল্লেখ্য, গত তিন বছর ধরে শেরপুর অ্যামেচার্স ক্লাব ও গুলশান ইয়ুথ ক্লাব ‘হোম এন্ড অ্যাওয়ে’ ভিত্তিতে এ প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন করে আসছে। গত ফেব্রুয়ারিতে ঢাকার গুলশান ইয়ুথ ক্লাব নিজেদের মাঠে শেরপুর অ্যামেচার্স ক্লাবকে পরাজিত করেছিলো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!