শেরপুরে ৫শ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরে ৫০০ গ্রাম গাঁজাসহ জামাল হোসেন ওরফে দামালু (৫৫) নামের এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার মধ্যরাতে তাকে তারাকান্দি এলাকার শিমুলতলী মোড় থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জামাল সদর উপজেলার তারাকান্দি এলাকার মৃত ছাবেদ আলীর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-১ (ক্রাইম প্রিভেনশন ইউনিট) জামালপুর ক্যাম্পের কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার মধ্যরাতে শেরপুর সদর উপজেলার তারাকান্দি গ্রামের শিমুলতলী মোড়ে মো. ইয়াকুব আলীর চায়ের দোকানের সামনের পাকা রাস্তায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় জামাল হোসেন ওরফে দামালুকে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

র‌্যাব কমান্ডার জানান, জামাল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। সীমান্ত এলাকা থেকে গাঁজা কিনে এনে তা ঘটনাস্থল ও আশপাশের এলাকায় বিক্রি করে আসছিলেন তিনি। তার বিরুদ্ধে শেরপুর সদর থানায় ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৭(ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সূত্র: কালের কন্ঠ

শে/টা/বা/জ

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের