শেরপুরে ৩ মাদক ব্যবসায়ী আটক

শেরপুর জেলা গোয়েন্দা পুলিশ শুক্রবার (১০ জানুয়ারী ) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবা ট্যবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এরা হলেন – শেরপুর পৌরসভার নৌহাটা মহল্লার শামসুল হকের ছেলে মো: আব্দুল্লাহ আল বারী ওরফে রবিন (৩২), গোপালবাড়ী মহল্লার মৃত- রামচরক তুরাহার ছেলে দ্বীপক তুরাহা (২৫) ও নালিতাবাড়ী উপজেলার নন্নী উত্তরবন এলাকার মৃত- আব্দুর রহমানের ছেলে মো: নূর ইসলাম ওরফে চশমা (৩৫)।

শনিবার (১১ জানুয়ারী ) দুপুরে আটক মাদক ব্যবসায়ীদের আদালতে সোপর্দ করা হয়েছে।।

গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপ-পরিদর্শক এসআই হাসিবুল হাসান এসআই ইউসুফ আলী সঙ্গীয় ফোর্সসহ পৌরসভার খোয়ারপাড় ও গোপালবাড়ী মহল্লায় শুক্রবার রাতে অভিযান চালায়। এসময় আব্দুল্লাহ আল বারী ওরফে রবিন নামে একজনকে আটক করলে তার দেহ তল্লাশী করে ২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এছাড়াও গোপালবাড়ী মহল্লায় অভিযান চালিয়ে দ্বীপক তুরাহাকে আটক করে। পরে তার কাছে থাকা ২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। অপরদিকে ডিবির উপ-পরিদর্শক এসআই আব্দুস ছালাম, এসআই তাহেরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ নন্নী এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ নূর ইসলাম ওরফে চশমা নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে।

এ ব্যাপারে ডিবির ওসি মো: মোখলেছুর রহমান বলেন, আটক মাদক ব্যবসায়ীদের নামে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।