You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ৩০ লাখ শহীদের স্মরণে পুলিশের ৩০ হাজার বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন

মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের স্মরণে শেরপুরে ৩০ হাজার বৃক্ষরোপন কর্মসূচি গ্রহণ করেছে জেলা পুলিশ। ১৪ জুলাই শনিবার বিকেলে শেরপুর পুলিশ লাইন্স চত্বরে বৃক্ষরোপনের মাধ্যমে বছরব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, পুলিশ কর্মকর্তা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি ভিক্টোরিয়া একাডেমী ও পুলিশ লাইন্স একাডেমীর শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ওষধি গাছের চারা বিতরণ করা হয়।

বছরব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন উপলক্ষে এদিন বিকেলে পুলিশ একাদশ ও কাকলি স্পোর্টিং ক্লাব একাদশের মাঝে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় পুলিশ লাইন্স একাদশ ২-০ গোলে কাকলি স্পোর্টিং ক্লাব একাদশকে পরাজিত হরে। দলের পক্ষে গোল করেন ডিফেন্ডার আতিক ও মিডফিল্ডার ইমরান। পরে বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মাঝে মেডেল ও ট্রফি বিতরণ করা হয়।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে ৩০ লাখ শহীদের স্মরণে জেলা পুলিশের পক্ষ থেকে জেলায় ৩০ লাখ বৃক্ষরোপন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সড়ক এবং বিভিন্ন স্থাপনাকে ঘিরে এসব বৃক্ষরোপন করা হবে।

(শে/টা/বা/শা)

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!