শেরপুরে ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনাসভা

শেরপুরে ২১ আগষ্ট গ্রেনেড হামলা ও জামায়াত বিএনপির জঙ্গী সন্ত্রাস ও ষড়যন্ত্রের প্রতিবাদে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ ও বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার আয়োজনে শহরের শিল্পকলা একাডেমী অডিটোরিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ শেরপুর জেলা শাখার সাধারন সম্পাদিকা নাছরিন বেগম ফাতেমার সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সাংসদ আতিউর রহমান আতিক এমপি।

বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার সভাপতি জুনায়েদ নূরানী মনির সঞ্চালনায় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, শেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রকাশ দত্ত, শহর মহিলা আওয়ামীলীগের সভাপতি আঞ্জুমুন আলম লিপি, যুব মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নিলুফা পান্না মিনা, শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি অজয় কুমার চক্রবর্তী জয়, শ্রীবরদী মহিলা আওয়ামীলীগের সভাপতি লাবিনা আক্তার লিমা, শেরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাবিহা জামান শাপলা, শেরপুর সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি ছায়েদুল ইসলামস শাওন, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন বাবুল ও ছাত্রনেতা রেজাউল করিম প্রমূখ।

সভায় বক্তারা অবিলম্বে ২১ আগষ্ট হত্যাকারীদের ফাঁসির দাবী করেন ও শোককে শক্তিতে পরিণত করে মুক্তিযুদ্ধের চেতনায় সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে আওয়ামীলীগের পতাকা তলে ঐক্যবদ্ধহওয়ার আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের