You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে সমাজসেবার আর্থিক সহায়তা প্রদান

শেরপুরে জেলা সমাজকল্যাণ পরিষদের আওতায় ১৩২ হতদরিদ্রের হাতে তুলে দেওয়া হয়েছে বিশেষ সহায়তা। বুধবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ওই সহায়তা বাবদ ১২৭ জনের হাতে নগদ ২ থেকে ৩ হাজার টাকা এবং ৫ জন প্রতিবন্ধীর হাতে প্রতিটি ৮ হাজার টাকা মূল্যের হুইল চেয়ার বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন।
এ উপলক্ষে জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক এআরএম ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে ওই বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ফরিদ আহমদ, প্রেসকাব সভাপতি রফিকুল ইসলাম আধার এবং জেলা সমাজকল্যাণ পরিষদের সদস্য, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামছুন্নাহার কামাল ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্তসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সুত্রে জানা যায়, জেলা সমাজকল্যাণ পরিষদের বিশেষ সহায়তার আওতায় গরিব-অসহায়, অসুস্থ্য, বৃদ্ধ, প্রতিবন্ধীসহ গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ওই নগদ টাকা ও হুইল চেয়ার মিলে ব্যয় হয়েছে ৩ লাখ ২২ হাজার টাকা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!