You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ১১৫পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরে ১১৫ পিস ইয়াবাসহ সাজাপ্রাপ্ত এক আসামী সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শেরপুর সদর থানা পুলিশ । গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলার লছমনপুর দক্ষিণ পাড়া গ্রামের বাসিন্দা সিরাজুল ইসলামের ছেলে সাজাপ্রাপ্ত আসামী এংরাজ আলী মেম্বার (৪৫) ও একই গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে আনিসুর রহমান (৩৮)। ওইসময় তাদের কাছ থেকে ১১৫ পিস ইয়ারা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল ১১টার দিকে সদর থানায় এসআই মিঠু মিয়া সঙ্গীয় ফোর্সসহ শেরপুর-জামালপুর সড়কের ব্রহ্মপুত্র ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামী এংরাজ আলী মেম্বারকে গ্রেফতার করে। এংরাজ পৃথক দু’টি মামলায় ৪ বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত।

সাজার পর থেকেই এংরাজ আলী মেম্বার পলাতক ছিল। এছাড়াও পুলিশ তার কাছ থেকে ৬০ পিস ইয়ারা ট্যাবলেট উদ্ধার করে এবং অপর ধৃত আসামী আনিসুর রহমানের কাছ থেকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, গ্রেফতারকৃত দু’জনেই ইয়াবা ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!