You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে হোটেল রেস্তোরা শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত

শেরপুরে জেলা হোটেল রেস্তোরা ও সুইট মিট শ্রমিক ইউনিয়নের কার্যকরী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১৩ অক্টোবর শুক্রবার শহরের নিউমার্কেটে উৎসবমুখর পরিবেশে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আব্দুল কাদির কালু দ্বিতীয় দফায় সভাপতি ও আব্দুর রহমান তৃতীয় দফায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রাতে ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক তপন সারোয়ার ওই ফলাফল ঘোষণা করেন।
জানা যায়, জেলা হোটেল রেস্তোরা ও সুইট মিট শ্রমিক ইউনিয়নের এবারের নির্বাচনে ভোটার ছিলেন ৯শ ৩০ জন। শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ওই নির্বাচনে ৮শ ৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সভাপতি পদে আব্দুল কাদির কালু গরুগাড়ি প্রতীকে ৪শ ৩২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মতিউর রহমান মতি পেয়েছেন ৩শ ৬০ ভোট। সাধারণ সম্পাদক পদে ছাতা প্রতীকে ৩শ ২৫ ভোট পেয়ে নির্বাচিত হন আব্দুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল করিম পেয়েছেন ১শ ৮১ ভোট।
উল্লেখ্য, ওই সংগঠনের ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের মধ্যে কার্যকরী সভাপতি ও যুগ্ম সম্পাদক পদে দুজন পূর্বেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। অপর ১১ পদে শুক্রবার ওই নির্বাচন অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!