শেরপুরে হুইপ কন্যা ডা. অমি’র সংবাদ সম্মেলন

জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ আতিউর রহমান আতিকের কন্যা ও শেরপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি সদর উপজেলার নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল তার এবং তার বাবা হুইপ আতিক নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগ আনায় সংবাদ সম্মেলন করেছেন।

৯ অক্টোবর বুধবার দুপুরে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন। এসময় হুইপ কন্যা ডা. অমি লিখিত বক্তব্যে জানান, তার বিরুদ্ধে উপজেলা নির্বাচনের প্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল যে অভিযোগ করেছেন তা সম্পূর্ন মিথ্যে ও উদ্দেশ্যে প্রনিত। তিনি জানায়, সরকারী বিধি মোতাবেক মা ও শিশুর স্বাস্থ্য বিষয়ক উঠান বৈঠকসহ নানা কর্মসূচী পালন করার জন্য ফিল্ড ভিজিটে যেতে হয়। এখানে নির্বাচনী প্রচারণায় যাওয়ার প্রশ্নই উঠে না। এছাড়া তার বাবা হুইপ আতিকের বিরুদ্ধে আনিত অভিযোগও ভিত্তিহীন বলে জানায় তিনি।

উল্লেখ্য, গত ৭ অক্টোবর আগামী ১৪ অক্টোবর সদর উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী এবং জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল সংবাদ সম্মেলন করে হুইপ আতিক ও তার কন্যা সরকারী কর্মকর্তা ডা. অমি’র বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লংঘন করার অভিযোগ আনে। এরপর ৮ অক্টোবর এর প্রতিবাদে এবং হুইপ আতিককে শেরপুর থেকে নির্বাচনকালীন সময় পত্যাহার ও ডা. অমিকে নির্বাচনী প্রচারণা থেকে বিরত রাখার দাবীতে জেলা নির্বাচন অফিসের সামনে অবস্থান কর্মসূচী পালন করেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।