You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে হুইপ আতিকের বিরুদ্ধে বিষদাগারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সন্ত্রাসী,চাঁদাবাজী,টেন্ডারবাজী ও জঙ্গীবাদের বিরুদ্ধে শেরপুর বাসী রুখে দাড়াও শ্লোগানকে সামনে রেখে শেরপুরে হুইপ আতিকের বিরুদ্ধে করা বিষদাগারের প্রতিবাদে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ।

আজ বিকাল ৪ টার দিকে শহরের নিউমার্কেট পায়রা চত্তরে সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ছায়েদুল ইসলাম শাওনের সভাপতিত্বে ওই সমাবেশে জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন গুলোর নেতৃবৃন্দ একাত্বতা পোষন করে বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা একটি ধর্ষন মামলাকে কেন্দ্র করে হুইপ আতিকের বিরুদ্ধে আওয়ামীলীগের একটি অংশের ষড়যন্ত্রমূলক কর্মকান্ডের তীব্র প্রতিবাদ করেন। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি খোরশেদুজ্জামান ,সহ সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম উৎপল,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, শেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক, শেরপুর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রকাশ দত্ত, জেলা ছাত্রলীগ সভাপতি জুনায়েদ নুরাণী মনি , সাংগঠনিক সম্পাদক শোয়েব হাসান শাকিল, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি ছায়েদুল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন বাবুল, ছাত্রনেতা আশিক, মতিন, বর্ষন কারুয়া,রেজাউল সহ প্রমুখ।

পরে মানবন্ধন শেষে নিউমার্কেট থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!