শেরপুরে হুইপ আতিককে জমকালো নাগরিক সংবর্ধনা (ভিডিওসহ)

শেরপুর সদর আসনে ৫ বারের নির্বাচিত সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক পুণরায় হুইপ নির্বাচিত হওয়ায় নিজ সংসদীয় এলাকায় নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরের শহীদ দারোগ আলী পৌর পার্কে নাগরিক সংবর্ধনা কমিটির ব্যানারে এ সংবর্ধনা দেয়া হয়।

নাগরিক সংবর্ধনা কমিটির আহবায়ক ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সভার শুরুতে শেরপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের মুক্তিযোদ্ধারা হুইপ আতিককে গার্ড অব অনার প্রদান করেন।

এসময় আওয়ামীলীগ ও তার দলের সহযোগী সংগঠন, শেরপুর প্রেসক্লাব, বিএমএ, স্বাচিপ, চেম্বার অব কমার্সসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুনরায় হুইপ নির্বাচিত হওয়ায় আতিউর রহমান আতিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সংবর্ধনা সভায় হুইপ আতিক পূনরায় তাকে হুইপ নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এলাকার অসমাপ্ত কাজ সমাপ্ত করে আওয়ামীলীগের নির্বাচনী ইস্তেহার বাস্তবায়নে সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের