শেরপুরে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শেরপুর সদর উপজেলা ও পৌর শহর হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন ১০ মার্চ শনিবার পৌর টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। দুপুরে সদর উপজেলা ঐক্য পরিষদের আহবায়ক মুক্তিযোদ্ধা বাদল চন্দ্র দের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা ঐক্য পরিষদের আহবায়ক দেবাশীষ ভট্টাচার্য। কমল চক্রবর্তীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ঐক্য পরিষদের সদস্য সচিব কানু চন্দ্র চন্দ। অন্যান্যের মধ্যে আহবায়ক কমিটির সদস্য ডেনিস দুলাল মারাক, অ্যাডভোকেট নরেশ চন্দ্র দে প্রদীপ রঞ্জন দে, প্রিয়োতোষ সরকার, মানিক সরকার, মনিন্দ্র বিশ্বাস, ঝিনাইগাতী ঐক্য পরিষদের সদস্য সচিব জীবন চক্রবর্তী, নালিতাবাড়ী ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক বিধান সরকার শিবু প্রমূখ বক্তব্য রাখেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে মুক্তিযোদ্ধা বাদল চন্দ্র দেকে সভাপতি, প্রদীপ মালাকার ধলা ও মিন্টু বিশ্বাসকে সহসভাপতি, সঞ্জীব চক্রবর্তী সঞ্জুকে সাধারন সম্পাদক করে সদর উপজেলা কমিটি এবং মনিন্দ্র চন্দ্র বিশ্বাসকে সভাপতি, গৌতম সাহা মনাকে সহসভাপতি ও ইন্দ্রজিৎ চাকীকে সাধারন সম্পাদক, সুমন বিশ্বাসকে যুগ্ম সম্পাদক, মিঠুন পাল, মঙ্গল দাস ও প্রলয় চন্দকে সাংগঠনিক সম্পাদক করে পৌর শহর ঐক্য পরিষদের কমিটি ঘোষনা করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের