You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে হার না মানা অদম্য ৫ নারী পেলেন জয়িতা সংবর্ধনা

শেরপুরে হার না মানা অদম্য ৫ নারী পেলেন জয়িতা সংবর্ধনা । শনিবার দুপুরে জেলা পর্যায়ে বাছাইকৃত ৫ জন জয়িতা সংবর্ধনা প্রদান করা হয় । জাতীয় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকিয়া দিবস উপলক্ষে ‍‍জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় তাদের এ সংবর্ধনা দেওয়া হয়।

এবারে শিক্ষা ও চাকুরি ক্যাটাগরীতে সাফল্য অর্জনকারী শেরপুর সদর উপজেলার সাবিহা জামান শাপলা। সফল জননী নারী ক্যাটাগরীতে ঝিনাইগাতী উপজেলার মোছা: আনোয়ারা বেগম।, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন যে নারী ক্যাটাগরীতে শ্রীবরদী উপজেলার সাথী আক্তার ,সমাজ উন্নয়নে অসমান্য অবদান রাখায় শেরপুর সদর উপজেলার নাছরিন বেগম ফাতেমা।ও অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নালিতাবাড়ী উপজেলার ইসমত আরা বেগম নির্বাচিত হয়েছেন । নির্বাচিতদের সংবর্ধনার ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেন।

এসময় জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লৎফুল কবীরের সভাপতিত্বে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম, শেরপুর ডায়াবেটিকস হসপিটালের সদ্য নির্বাচিত সভাপতি ও সমাজ সেবক রাজিয়া সামাদ ডালিয়া, এনডিসি মঞ্জুরুল আহসান , উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম অারা বেগম সহ জেলায় কর্মকর্ত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এদিকে অনুষ্ঠান শুরুতেই জয়িতারা তাদের জীবন সংগ্রামের গল্প শুনালে উপস্থিত অনেকেই চোখে পানি ধরে রাখতে পারিনি। আবেগে আপ্লুত হয়ে পড়েন কেউ কেউ ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!