You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে হত দরিদ্রদের মেধা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

টাইমস ডেস্ক : হত দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদানের লক্ষে শেরপুরে জুনিয়র মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ২০ জানুয়ারী শুক্রবার জেলার বেসরকারী প্রতিষ্ঠান দরিদ্র ও অসহায় শিক্ষার্থী উন্নয়ন সংস্থা ‘ডপ্স’ এর উদ্দোগে এ মেধাবৃত্তি পরীক্ষার আয়োজন করা হয়।
ঝিনাইগাতি উপজেলার কালিবাড়ি নজরুল একাডেমীতে অনুষ্ঠিত এ মেধাবৃত্তি পরীক্ষায় সহায়-সম্বল হীন পরিবারের জেলার বিভিন্ন স্কুলের অষ্টম শ্রেনীতে নূন্যতম জিপিএ-৪ প্রাপ্ত ১২৫ জন শিক্ষার্থী অংশ নেয়।

এদের মধ্যে থেকে মেধাক্রমে এবং সরাসরি বাড়ি-ঘর ও পারিবারিক অসচ্ছলতা যাচাই-বাছাই করে বাছাইকৃতদেরকে পরবর্তী শিক্ষা জীবনে বিনামূল্যে বই-খাতাপত্র প্রদানসহ সার্বিক সহযোগীতা করা হবে।

পরীক্ষার শুরুতে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংস্থার প্রতিষ্ঠাতা সেনা সদস্য মো. শাহিন মিয়া বিপিএস, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য মো. নজরুল ইসলাম,  সাংবাদিক রফিক মজিদ, প্রধান শিক্ষক মো. রবিউল ইসলাম প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!