You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ডসহ তিনজনের সাজা

শেরপুরে আশরাফ আলী হত্যা মামলার রায়ে মামুন মিয়া (২৫) নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড হয়েছে। সে শেরপুর সদর উপজেলার জঙ্গলদি মাইরাবাড়ী গ্রামের সৈয়দ আলীর ছেলে। ১১ মার্চ সোমবার বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ মোসলেহ উদ্দিন আসামীর উপস্থিতিতে ওই রায় ঘোষনা করেন। বিচারক তাঁর রায়ে দন্ডিত মামুনের বাবা সৈয়দ আলী ও সবুজ মিয়া নামে দুই আসামীকে ৪ মাসের কারাদন্ড এবং আয়নাল নামে অপর আসামীকে ৬ মাসের সাজা দিয়েছেন।

আদালত ও মামলা সূত্রে জানা গেছে, আর্থিক লেনদেন নিয়ে নিহত আশরাফ আলীর সাথে সৈয়দ আলীর বিরোধ চলাকালে ২০১৬ সালের ১০ জুলাই সৈয়দ আলী গং আশরাফ আলীর বাড়ী দখল করতে যায়। এ সময় মামুন তাঁর হাতে থাকা বল্লম দিয়ে আশরাফের বুকে ও পেটে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। চিকিৎসাধীন অবস্থায় ১২ জুলাই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের স্ত্রী কাঞ্চন খাতুন বাদী হয়ে ২৪ জনের নামে থানায় মামলা করেন। ২০১৭ সালের ৩১ জানুয়ারী পুলিশ ১৯ জনের নামে আদালতে চাজশীট দাখিল করে। বিচারিক পর্যায়ে ১১ জন সাক্ষ্য দেন। রাষ্ট্রপক্ষের এপিপি অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম রায়ের সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!