You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে হজরত আলী কলেজ সবার শীর্ষে

এবার এইচএসসি পরীক্ষার ফলাফলে শেরপুর জেলায় সবার শীর্ষে শ্রীবরদীর কাকিলাকুড়া মালেকুননিসা হজরত আলী কলেজ। পাশের হার ৮৭ দশমিক ৫০। ভাল ফলাফলে শিক্ষার্থী, শিক্ষক, ম্যানেজিং কমিটি ও অভিভাকরা খুশি। এ তথ্য জেলা শিক্ষা অফিস সূত্রে।

ওই কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবদুর রাজজাক জানান, শিক্ষা ও যোগাযোগসহ নানা সুবিধা বঞ্চিত এলাকাটি। এখানে শিক্ষার হার কম। যোগাযোগ ব্যবস্থাও নাজুক। আগে ছাত্রছাত্রীরা শহরে কলেজে যেতে পোহাতো দুর্ভোগ। এখানে অবকাঠামো ও আসবাবপত্রের অভাব প্রকট। এ পরিবেশেও মেধা সম্পন্ন শিক্ষকরা অক্লান্ত পরিশ্রম করে নিয়মিত পাঠদানে ফলাফল জেলায় সবার শীর্ষে।

ওই কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবদুল খালেক বলেন, ২০১৮ সালের এইচএসসি পরীক্ষায় কলেজের ফলাফলে শেরপুর জেলায় প্রথম স্থান অধিকার করায় আমরা কাকিলাকুড়াবাসী সহ ছাত্রছাত্রীরা আনন্দিত ও গর্বিত। এ ফলাফলের জন্যে ছাত্রছাত্রী, শিক্ষকমন্ডলী ও অভিভাবকগণকে আন্তরিক অভিনন্দন। এর ধারা অব্যাহত রাখতে সকলের দোয়া চেয়েছেন তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!