শেরপুরে সড়কে জীবাণু নাশক পানি ছিটানো,দোকান বন্ধ সহ চলছে নানা কার্যক্রম

শেরপুরে করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় জনসচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি জীবাণু নাশক পানি ছিটানো সহ নানা সচেতনেতা মূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে। আজ দুপুরে পৌরশহরের বিভিন্ন সড়কে এ কার্যক্রম শুরু করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। এসময় উপস্থিত ছিলেন জেলার সিভিল সার্জন এ কে এম আব্দুর রউফ, ডাঃ মোবারক হোসেন প্রমুখ।

এদিকে শহরে অবাধ জনযাতায়াত ও ভিড় ঠেকাতে আদাজল খেয়ে মাঠে নেমেছে পুলিশ। শহরের নিউমার্কেট, নয়ানীবাজার, স্টেডিয়াম মার্কেট ও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও মোড়গুলোতে সচেতনেতা অভিযান চালায় পুলিশ। পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের নির্দেশে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.আমিনুল ইসলাম।

এছাড়া শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম শেরপুরের ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে বিনামুল্যে বিতরনের জন্য মাক্স ও লিফলেট তুলেদেন । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল-মামুন।

অন্যদিকে জেলা প্রশাসন সহ বিভিন্ন সংস্থা শহরের গুরুত্বপূর্ণস্থানে গুরুত্বপূর্ন কাজে শহরে বের হওয়া জনসাধরণদের হাত ধুতে স্থাপন করা হয়েছে অস্থায়ী সাবান পানির বেসিন।

জেলায় এ পর্যন্ত হোম কোয়ারেন্ট রাখা হয়েছে ১৩৪ জনকে এর মধ্যে ৪৪ জনের কোয়ারেন্টে থাকার মেয়াদ শেষ হয়েছে বাকী ৯০জন এখনো হোম কোয়ারেন্টে রয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।