You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন

শেরপুর সদর উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয় বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ৮ আগস্ট বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় ওই বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন।

জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল্লাহ আল মুতাসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার খালিদ বিন নূর, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি।

এসময় অন্যান্যের মধ্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান, সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান বায়েযীদ হাসান ও শামীম আরা, চেম্বার সভাপতি মোঃ মাছুদ, প্রবীণ সমাজসেবক আব্দুল ওয়াদুদ অদু, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামছুন্নাহার কামাল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন রহমান, জেলা ডায়াবেটিক সমিতির সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলাসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তাগণসহ স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল্লাহ আল মুতাসিম জানান, শেরপুরের ৩টি কেন্দ্রের মাধ্যমে ৯ আগস্ট থেকে আগামী ৫ সেপ্টেম্বর পর্যন্ত শেরপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের জনসাধারণের মধ্যে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। এর মধ্যে ৯-১৬ আগস্ট সরকারি ভিক্টোরিয়া একাডেমী কেন্দ্রে ১,২, ৩ নং ওয়ার্ডের স্মার্ট কার্ড, ১৮-২৮ আগস্ট সেকান্দর আলী কলেজে ৪,৫,৬ নং ওয়ার্ডের স্মার্ট কার্ড ও ২৯ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত উত্তরা আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৭,৮,৯ নং ওয়ার্ডের স্মার্ট কার্ড বিতরণ করা হবে। এরপর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!