শেরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন

শেরপুর সদর উপজেলার ধোবারচর কামারপাড়া গ্রামে মোছা. মাসুদা (২২) বেগম নামে এক গৃহবধূকে তাঁর স্বামী মোজাম্মেল মিয়া (২৭) শ্বাসরোধে হত্যা করেছে। রোববার রাতে এ ঘটনা ঘটে। ৫ জুন সোমবার সকালে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক বছর আগে ধোবারচর কামারপাড়া গ্রামের মো. তহুর আলীর মেয়ে মাসুদার সাথে পাশ্ববর্তী ছনকান্দা গ্রামের হুসেন আলীর ছেলে মোজাম্মেল মিয়ার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই মোজাম্মেল স্ত্রীকে সন্দেহের চোখে দেখতো। স্ত্রীর অন্য কারো সাথে সম্পর্ক রয়েছে এমন ভেবে সে মাঝে মধ্যেই তাঁকে নির্যাতন করত। নির্যাতন সইতে না পেরে ৬ মাস আগে মাসুদা বাপের বাড়ী চলে যায়। এর কিছুদিন পর বেশ কয়েকবার শ্বশুর বাড়ী গিয়ে স্ত্রীকে নিয়ে আসার চেষ্টা করে সে ব্যর্থ হয়। রোববার রাতে শ্বশুর বাড়ী গিয়ে সে মাসুদাকে বাড়ীর বাইরে নিয়ে আসে। এরপর থেকে তাদের কোন হদিস পাওয়া যাচ্ছিলনা। সোমবার সকালে বাড়ী থেকে কিছুদূরে কামারপাড়া গ্রামের একটি পরিত্যক্ত বসতঘরের পাশে মাসুদার মৃতদেহ দেখতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর সদর থানার ওসি (তদন্ত) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, সুরৎহালে মনে হয়েছে ওই গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তিনি বলেন, গৃহবধূর মৃতদেহ ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে\ ঘাতক স্বামীকে ধরতে পুলিশ কাজ করছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের