You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন


শেরপুরে স্বাধীনতা ও জাতীয় দিবস (পুরুষ) কাবাডি প্রতিযোগিতা ৭ মার্চ মঙ্গলবার বিকেলে বর্নাঢ্য উদ্বোধন হয়েছে। স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় নকলা থানা দল দুই লোনা সহ ৫৪-২৩ পয়েন্টে নালিতাবাড়ী থানা দলকে পরাজিত করেছে। এ কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে শহরের নিউমার্কেট মোড় থেকে এক বর্নাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মেৃতি স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। র‌্যালির উদ্বোধন করেন পুলিশ সুপার মো. রফিকুল হাসান গণি। র‌্যালিতে ব্যন্ডপার্টি, ঘোড়ারগাড়ি, বাদ্যবাজনা সহ বিভিন্ন দলের খেলোয়াড়, পুলিশ সদস্য, ক্রীড়া সংগঠক ও ক্রীড়ামোদি মানুষজন অংশগ্রহণ করেন।

পরে স্টেডিয়াম মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন। এসময় পুলিশ সুপার রফিকুল হাসান গণি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম জিয়াউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজিমুল হক, অতিরিক্ত সাধারন সম্পাদক মানিক দত্ত, কাবাডি উপ-পরিষদের সভাপতি সুব্রত দে ভানু সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, জেলা প্রলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ কাবাডি প্রতিযোগিতায় জেলার ৫ থানা দল রাউন্ড রবীনলীগ ভিত্তিতে অংশগ্রহণ করছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!