You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে স্বাচিপের পূর্ণাঙ্গ কমিটি গঠন : জোশ সভাপতি, নাদিম সাধারণ সম্পাদক

দীর্ঘ ১২ বছর পর স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) পূর্ণাঙ্গ শেরপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। ২৬ মার্চ রাতে শেরপুর জেলা হাসপাতাল মিলনায়তনে স্বাচিপ আহবায়ক ডা. এম এ বারেক তোতার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে ডা. এটিএম মামুন জোশ সভাপতি ও ডা. মোহাম্মদ নাদিম হাসানকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের নির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য কর্মকর্তারা হলেন সহ সভাপতি ডা. পিযুষ চন্দ্র সূত্রধর ও ডা. লুৎফর রহমান, কোষাধ্যক্ষ ডা. গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক ডা. খায়রুল কবীর সুমন ও ডা. টিটুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক ডা. মো. মোবারক হোসেন, দপ্তর সম্পাদক ডা. মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, প্রচার সম্পাদক ডা. মো. আব্দুল করিম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. সাহেরা খাতুন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ডা. উম্মে জান্নাতুল ফেরদৌসী হ্যাপি, সমাজকল্যাণ সম্পাদক ডা. মো. আসাদুজ্জামান, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ডা. বুশরা আমেনা ও দূর্যোগ ব্যবস্থপানা সম্পাদক ডা. নাহিদ কামাল কেয়া। সদস্য ডা. এমএ বারেক তোতা , ডা. নূরুন্নবী ডা. সেলিম মিয়া, ডা. আনিসুর রহমান, ডা. জাহাঙ্গীর খালেদ তরুণ, ডা. মো. ইব্রাহীম ,ডা. খন্দকার রাহাত মাহফুজ , ডা. জববার, ডা. হিমেল ও ডা.নূরজাহান বেগম নূরী ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!