You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে স্ত্রীকে নির্যাতনে মামলার আসামি এসআই শাহিনুল ইসলামের জামিন নামঞ্জুর

 

শেরপুরে যৌতুকের দাবিতে কলেজছাত্রী স্ত্রী আশরাফুন্নাহার লোপাকে শারীরিক নির্যাতনের মামলায় কারাগারে আটক স্বামী পুলিশের এসআই শাহিনুল ইসলামের জামিন আবেদন নামঞ্জুর করেছেন জেলা ও দায়রা জজ আদালত। আজ ২৫ জুলাই মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ কিরণ শংকর হালদারের আদালতে শাহিনুল ইসলামের পক্ষে জামিন আবেদন করেন তাঁর আইনজীবী মো. আল আমিন। কিন্তু আবেদন বিধিসম্মত না হওয়ায় আদালত জামিন নামঞ্জুর করেন।

হাইকোর্টের নির্দেশে গত ১৩ জুলাই জ্যেষ্ঠ বিচারিক হাকিম সরকার হাসান শাহরিয়ার আদালতে হাজির হয়ে শাহিনুল ইসলাম জামিন আবেদন করলে আদালত তাঁর জামিন আবেদন নামঞ্জুর করেন। শাহিনুল বর্তমানে জেলা কারাগারে আটক আছেন। এদিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলার অভিযুক্ত আসামি শাহিনুলকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ইতিমধ্যে মামলার প্রধান আসামি শাহিনুল ইসলামকে অভিযুক্ত করে মামলার তদন্ত কর্মকর্তা শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আক্তারুজ্জামান জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন। মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে আগামী ২ আগস্ট।

এদিকে মামলার বিষয়টি অবহিত হওয়ার পর এসআই শাহিনুল ইসলামকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার মো. জাহিদুল ইসলাম। আজ মঙ্গলবার বিকেলে এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, তাঁর (শাহিনুল) বিরুদ্ধে বিভাগীয় তদন্তও চলছে।

 

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!