You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

ব্যাপক উৎসাহ উদ্দিপনা আর উৎসবের আমেজে শেরপুরে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল থেকেই জেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশের অন্যান্য নির্বাচনের মতোই সকাল ৯ টারমধ্যে ভোট কেন্দ্রে (স্ব স্ব বিদ্যালয়) এসে হাজির হয়।

পরে সেখানে তাদের ভোটার নম্বর জেনে সুশৃঙ্খল ভাবে লাইনে দাড়িয়ে তাদের পছন্দের প্রার্থীকে গোপন ব্যালটের মাধ্যমে ভোট প্রদান করেন। এসময় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের পাশপাশি তাদের অভিভাবকদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। প্রার্থীরা তাদের পক্ষে ভোট দেওয়ার জন্য পোষ্টারও সাঁটিয়েছিল অনেক স্কুলের চত্বরে।


নির্বাচনে ৭ জন করে প্রার্থী নির্বাচিত হওয়ার পর নির্বাচিতরা নিজেরাই দপ্তর বন্টন করবেন। দপ্তরগুলোর মধ্যে হলো, পরিবেশ, পুস্তক এবং শিখন সামগ্রী, স্বাস্থ্য, ক্রীড়া ও সংস্কৃতি, পানি সম্পদ, লাইব্রেরী এবং অভ্যর্থনা ও আপ্যায়ন।

জেলা মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানাগেছে, জেলায় ১৬৯ টি হাই স্কুলে এবং প্রায় ৭৪০ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে একযোগে এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৯ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত একাটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!