You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে স্কুল ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

শেরপুরে ঐতিহ্যবাহী আফছর আলী আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। আজ দুপুরে শেরপুর ১ আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এ উপলক্ষ্যে স্কুল মাঠে আয়োজিত আলোচনায় সভায় স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জেলা মিল মালিক সমিতির সভাপতি আসাদুজ্জামান রওশনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হুইপ আতিউর রহমান আতিক এমপি । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.চন্দন কুমার পাল।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আতিউর রহমান মিতুল , জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খন্দকার নজরুল ইসলাম, মিনহাজ উদ্দিন মিনাল ,যুগ্ন সম্পাদক নাজিমুল হক নাজিম, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল ,ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শামিম হোসেন ,শ্রম বিষয়ক সম্পাদক আরিফ রেজা ,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চেয়ারম্যান , শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু প্রকাশ দত্ত , জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,পাকুরিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ হায়দার আলী,  জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুনায়েদ নূরানী মনি প্রমুখ।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে দুদুকে তার তলব কে কেন্দ্র করে বলেন , আমি কোন অন্যায় করিনি, আমার জনপ্রিয়তায় হিংসা করে একটি কুচক্রিমহল আমার বিরুদ্ধে দুদকে মিথ্যা অভিযোগ দায়ের করেছে । সময় হলেই বুঝা যাবে আমি কোন অপরাধ করিনি বরং সেই কুচক্রি মহল চাদাঁবাজী টেন্ডারবাজী করে যে সম্পদের পাহাড় করেছে তাদের বিরুদ্ধেও সরকারী বিভিন্ন সংস্থা খোজঁ খবর নিচ্ছে । তাদেরকেও ধরা হবে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!