You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে কিশোরের ৭ বছর কারাদন্ড

শেরপুরে ৭ বছর বয়সী দ্বিতীয় শ্রেণী পড়–য়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় সাগর মিয়া (১৭) নামে এক কিশোরের ৭ বছরের কারাদ- হয়েছে। সে সদর উপজেলার জঙ্গলদী পুরানপাড়া গ্রামের হানিফ উদ্দিনের ছেলে। ৭ মে রবিবার দুপুরে শেরপুর শিশু আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ মুসলেহ উদ্দিন আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।
শিশু আদালতের পিপি সরকারী কৌশুলী অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু জানান, ২০১৫ সালের ৯ জুলাই দুপুরে ওই কিশোর প্রতিবেশী শিশুটিকে ফুঁসলিয়ে বাড়ীর পাশে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে শেরপুর ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে তদন্ত শেষে সদর থানার উপ-পরিদর্শক মো. মনিরুল ইসলাম ভূঁইয়া কিশোর সাগরকে একমাত্র আসামী করে একই বছর ১৭ নবেম্বর আদালতে চার্জশীট (অভিযোগপত্র) দাখিল করেন। আদালত ১১ সাক্ষীর সাক্ষ্যের ভিত্তিতে রবিবার আসামীর বিরুদ্ধে ৭ বছরের সাজার রায় ঘোষনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!