শেরপুরে সোনার বাংলা সাহিত্য পরিষদের কবিতা সন্ধ্যা অনুষ্ঠিত

শেরপুরে সোনার বাংলা সাহিত্য পরিষদের আলোচনা সভা ও কবিতা সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। রোবাবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের নিউ মার্কেটস্থ অনন্যা পার্টি সেন্টারে এ কবিতা সন্ধ্যায় প্রধান অতিথি ছিলেন সোনার বাংলা সাহিত্য পরিষদের কেন্দ্রীয় সভাপতি কবি তারেক হাসান এবং উদ্বোধক ছিলেন কবি রোজিনা তাসমিন।

কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ছড়াকার মোস্তাফিজুল হক এর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন কবি ও শিক্ষাবিদ আইয়ুব আকন্দ বিদ্যুৎ। আলোচক ছিলেন সাংবাদিক ও সাহিত্যিক রফিক মজিদ এবং বিশেষ অতিথিদের মধ্যে কেন্দ্রীয় কমিটি’র সাধারণ সম্পাদক নীতুল ইয়াছমিন, আবুল কালাম আজাদ, নূরুল ইসলাম মনি, সাংবাদিক মুগনিউর রহমান মনি, কবি হাসান শারাফত প্রমূখ উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গাঙচিল সাহিত্য সাংস্কৃতি পরিষদের সদস্য সচিব কবি জাহাঙ্গীর আলম, কবি মহিউদ্দিন বিন জুবাইদ, কবি রাবিউল ইসলাম, আশরাফ আলী চারু প্রমূখ। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ই-ম্যাগাজিন ‘নন্দিত শেরপুর’ এর প্রতিষ্ঠাতা দেলোয়ার হোসেন, কবি নূরল ইসলাম নাযীফ, মহিউদ্দিন বিন্ জুবাইদ, এইচ পি রুবেল খান, মকবুল হোসেন, সাংবাদিক কাজি মাসুম, মনিরুজ্জামান রিপন প্রমূখ।

কবিতা আবৃত্তি শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৩ তম জন্ম বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। পরে সোনার বাংলা সাহিত্য পরিষদের শেরপুর জেলা শাখার ৫ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে শহিদুল ইসলাম ফকিরকে আহ্বায়ক, মহিউদ্দিন বিন জুবায়েদ, আইয়ুব আকন্দ বিদ্যুৎ ও রাবিউল ইসলামকে যুগ্ম আহ্বায়ক এবং আশরাফ আলী চারুকে সদস্য সচিব করা হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।