You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে সুশীল সমাজের সাথে নাটাবের আলোচনা সভা

জাতীয় যক্ষ্মা নিরোধ সমিতি (নাটাব) এর আয়োজনে তামাকজাত দ্রব্যের বিজ্ঞাপন ও প্রচারণা নিষিদ্ধ এবং পৃষ্ঠপোষকতা নিয়ন্ত্রণ সম্পর্কিত বিধান বাস্তবায়নে শেরপুরে সুশীল সমাজের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ নভেম্বর সোমবার দুপুরে শহরের নিউমার্কেটে আয়োজিত ওই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি শরিফুর রহমান।

জেলা নাটাবের সভাপতি আছাদুজ্জামান মোরাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুল। স্বাগত বক্তব্য রাখেন নাটাবের প্রোগ্রাম অফিসার ফিরোজ আহমেদ। আলোচনা সভায় এনজিও প্রতিনিধি, সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা প্রকাশ্যে ধুমপান, তামাকজাত দ্রব্যের প্রচারণা নিষিদ্ধ ও তামাকজাত দ্রব্য সেবনে মানব দেহের ক্ষতিকারক দিকগুলো তুলে ধরেন এবং তামাকজাত দ্রব্য পরিত্রানের বিষয়ে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং প্রকাশ্যে ধুমপান শাস্তিযোগ্য অপরাধ আইন কঠোর হস্তে বাস্তবায়নে প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন। এছাড়াও প্রকাশ্যে ধূমপান নিষিদ্ধে জজকোর্ট, হাসপাতাল, বাসষ্ট্যান্ডসহ জনগুরুত্বপূর্ণ স্থানে প্রকাশ্যে ধুমপান নিষিদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ধুমপায়ীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানান বক্তারা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!