শেরপুরে সুপার স্টার সোলার সামগ্রীর ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি :
জলবায়ূর বিরূপ প্রভাব মোকাবেলায় সবুজ জ¦ালানী সম্প্রসারণের লক্ষ্যে শেরপুরে সোলার সামগ্রী বিক্রেতাদের নিয়ে ব্যবসা উন্নয়ন সভা করেছে সুপার স্টার গ্রুপ (এসএসজি)। ১৯ নবেম্বর রবিবার শহরের নিউমার্কেট হোটেল আলিশান মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সুপার স্টার গ্রুপের ব্যবসায়িক পলিসি, বর্তমান অবস্থান ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন প্রধান অতিথি জিএম (সেলস) মীর সাজ্জাদ আলী।

এসময় তিনি বলেন, সবুজ জ¦ালানীর জন্য সোলার বিদ্যুতের ব্যবহার দিন দিন বাড়ছে। সুপার স্টার গ্রুপের সোলার সামগ্রী বিদ্যুৎ সাশ্রয়ী, পরিবেশ বান্ধব, দ্রুত গতিসম্পন্ন ও দীর্ঘস্থায়ী। তাই এর চাহিদা এবং ব্যবহার দিন দিন বাড়ছে। সুপার স্টার সোলার সামগ্রী বিক্রী করে পরিবেশক, ডিলার এবং খুচরা বিক্রেতারা যাতে আরও অধিক লাভবান হতে পারেন এজন্য তিনি বিদেশ ভ্রমণ, বোনাস, কমিশণ বৃদ্ধি সহ বিভিন্ন অফার ও কর্মপরিকল্পনা তুলে ধরেন।

সভায় সুপার স্টার সোলারের মান ও সেবার বিষয়ে বক্তব্য রাখেন সেলস ম্যানেজার ফাইজুল হক তুষার। স্থানীয় পরিবেশক লোপা এন্ড সিস্টার্স ইলেক্ট্রিক এন্ড ইলেক্ট্রনিক স্বত্বাধিকারী আলহাজ¦ মো. লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ মো. হায়দার আলী, নবারুণ শিক্ষা পরিবারের পরিচালক আনোয়ারুল হাসান উৎপল।

অন্যান্যের মাঝে ডেপুটি সেলস ম্যানেজার শফিকুল ইসলাম শিপন, জামালপুর জেলার পরিবেশক আল-মাহিন প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জেলার সেরা চারজন সুপার স্টার গ্রুপের সোলার সামগ্রী বিক্রেতাকে পুরষ্কৃত করা হয়। এরা হলেন-বকশীগঞ্জের স্বাধীন সাহা, নালিতাবাড়ীর আলী আকবর লিটন, সায়েম ও জালাল উদ্দিন। এ ব্যবসা উন্নয়ন সভায় জেলার এসএসজি গ্রুপের সোলার সামগ্রী বিক্রয়কারি ৬০ জন ব্যবসায়ী অংশগ্রহণ করেন।

পরে মনোজ্ঞ র‌্যাফেল ড্র, শুভেচ্ছা উপহার বিতরন ও মধ্যাহ্ন ভোজে আপ্যায়নের মধ্য দিয়ে ব্যবসা উন্নয়ন সভাটি শেষ হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের