শেরপুরে সিএনজি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত-৩

শেরপুর জেলার সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের হাওড়া এলাকার শেরপুর ঢাকা মহাসড়কে ৬ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সি.এন.জি ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও আহত হয়েছে ৩ জন। নিহত ব্যক্তি হলো আশা এন.জিওর চিকিৎসক ফাহিম (৩২)। আহতদের মধ্যে ১ জনের পরিচয় পাওয়া গেছে। মোঃ নুরল আমীন (৫৯) শেরপুর এ.টি.আই এর অধ্য। অপর ২ যুবকের তাৎনিক পরিচয় পাওয়া যায় নি।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ময়মনিসংহগামী যাত্রী বোঝাই সিএনজি সদর উপজেলার হাওড়া এলাকায় পৌছামাত্র বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজি যাত্রী ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার শাহাপুর গ্রামের জনৈক রজব আলীর ছেলে আশা এনজিও শ্রীবরদী কর্ণঝোড়া আশা অফিসে কর্মরত চিকিৎসক ফাহিম ঘটনাস্থলেই নিহত হন। অপর আহত ব্যক্তি শেরপুর এ.টি.আই এর অধ্যক্ষ নুরুল আমীনকে শেরপুর জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে অজ্ঞাত ২ সিএনজি যাত্রীকে মুমুর্ষ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের