You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে সাবেক পৌরপতি আব্দুর রাজ্জাক আশীষের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

শেরপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট রাজনীতিক, সমাজসেবক ও শিক্ষানুরাগী আব্দুর রাজ্জাক আশীষের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ১১ মার্চ রবিবার সকালে শহরের গৌরীপুর এলাকায় মরহুমের কবর জিয়ারত ও স্থানীয় সজবরখিলা জামে মসজিদ ও মাদ্রাসায় কোরানখানি এবং বাদ যোহর শহরের বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিকে আব্দুর রাজ্জাক আশীষের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকাল ১০টায় শহরের নওহাটাস্থ উত্তরা আদর্শ উচ্চ বিদ্যালয়ে এক স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মুহসীন আলী আকন্দের সভাপতিত্বে স্মরণসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ আলহাজ্ব মোঃ মজিবর রহমান মাস্টার, প্রয়াত আব্দুর রাজ্জাক আশীষের বড়ভাই আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ, জ্যেষ্ঠ পুত্র হাসানুর রেজা জিয়া, সহকারী প্রধান শিক্ষক সোহরাব আলী, সিনিয়র সহকারী শিক্ষক এমদাদুল হক, ছামিদুল হক প্রমুখ।

পরে শিক্ষক-অভিভাবক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর ফিতা কেটে বিদ্যালয়ের নবনির্মিত আব্দুর রাজ্জাক আশীষ স্মৃতি ডিজিটাল শ্রেণিকক্ষের উদ্বোধন করেন এডভোকেট রফিকুল ইসলাম আধার। ওইসময় ম্যানেজিং কমিটির অন্যান্য কর্মকর্তা, শিক্ষকমন্ডলী ও অভিভাবকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উত্তরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রাজ্জাক আশীষ ২০১৬ সালের ১১ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!