You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে সাংবিধানিক স্বীকৃতি ও পৃথক ভূমি কমিশন গঠনের দাবীতে অবস্থান কর্মসূচি

শেরপুরে সাংবিধানিক স্বীকৃতি ও সমতলের আদিবাসীদের পৃথক ভূমি কমিশন গঠনের দাবীতে অবস্থান কর্মসূচি ও উন্মুক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে নাগরিক সংগঠন জনউদ্যোগ ও এইচআরডি’র যৌথ আয়োজনে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে ইনস্টিটিউট ফর এনভায়রনমেন্ট এন্ড ডেভেলপমেন্ট (আইইডি), কমিউনিস্ট পার্টি, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাব, কালেরকণ্ঠ শুভসংঘ, নারী রক্তদান সংস্থা, বর্মণ ছাত্র পরিষদ, বাগাছাস সহ শেরপুরের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একাত্মতা পোষণ করে।

জনউদ্যোগের আহবায়ক আবুল কালাম আজাদের সঞ্চালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন মানবাধিকারকর্মী রাজিয়া সামাদ, কবিসংঘ বাংলাদেশের সভাপতি তালাত মাহমুদ, মহিলা পরিষদ নেত্রী আঞ্জুমান আরা যুথি, আইরিন পারভীন, কমিউনিস্ট পার্টি সদর উপজেলার সভাপতি সোলায়মান আহমেদ, কালের কণ্ঠ শুভসংঘ সভাপতি শামীম হোসেন, আদিবাসী নেতা সুমন্ত বর্মণ, আদিবাসী ছাত্রনেতা মিঠুন কোচ প্রমূখ।

এসময় বক্তারা আদিবাসীদের সাংবিধানিক স্বীকৃতি ও আদিবাসীদের জন্য দ্রুত সময়ের মধ্যে পৃথক ভূমি কমিশন গঠনের দাবী জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!