You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে সাংবাদিক বজলুর রহমানের মৃত্যু বার্ষিকী পালিত


শেরপুরে দেশবরেণ্য সাংবাদিক, সাহিত্যিক, বীর মুক্তিযোদ্ধা ও সংবাদের প্রয়াত সম্পাদক বজলুর রহমানের নবম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে আজ ২৬ ফেব্রুয়ারি রোববার বিকেলে শেরপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি মো. মেরাজ উদ্দিন।
সভায় বক্তব্য দেন জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, জেলা পষিদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, পুলিশ সুপার মো. রফিকুল হাসান গনি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ছানোয়ার হোসেন, নকলা ও নালিতাবাড়ীর পৌর মেয়র যথাক্রমে মো. হাফিজুর রহমান ও মো. আবু বক্কর সিদ্দিক, স্থানীয় সাপ্তাহিক জয়ের ভারপ্রাপ্ত সম্পাদক ফকির আক্তারুজ্জামান, সরকারি কৌঁসুলি (পিপি) গোলাম কিবরিয়া, মুক্তিযোদ্ধা তালাপতুফ হোসেন, সাংবাদিক এম এ হাকাম হীরা, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মো. আব্দুল খালেক, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ প্রমুখ।

পরে প্রয়াত বজলুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য, শিক্ষক, জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!