শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম । ৮ জুন শুক্রবার সকালে পুলিশ সুপারের সভাকক্ষে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে গণমাধ্যম কর্মীদের সহায়তা কামনা করেন।

তিনি বলেন, গণমাধ্যম সমাজের দর্পণ। আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ সার্বিক অবস্থার উন্নয়নে গণমাধ্যম কর্মীদের ভূমিকা অপরিসীম। তিনি আরো বলেন, মাদক নিয়ন্ত্রণ, ইভটিজিং, পরিবহন সেক্টরে অস্থিরতা, ক্রিকেট জুয়া, সিমান্তে গরু পাচার রোধসহ আইনশৃঙ্খলা পরিস্থিতির বাইরেও এখানে পুলিশের অনেক সামাজিক ভুমিকা রাখার সুযোগ রয়েছে। তিনি প্রশাসক নয়, জনগনের সত্যিকার অর্থের বন্ধু হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

সভায় প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলাসহ অন্যান্য সংবাদকর্মীরা বক্তব্য রাখেন ।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) খন্দকার খালিদ বিন নূর, অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) আমিনুল ইসলাম, সদর থানার ওসি নজরুল ইসলাম, ডিআইও ওয়ান মিজানুর রহমান, ডিবির ওসি নওজেশ আলীসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের