You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে সাংবাদিকদের সাথে সিভিল সার্জন অফিসের মতবিনিময়

ভিটামিন “এ” খাওয়ান শিশুমৃত্যুর ঝুঁকি কমান, এ শ্লোগানকে সামনে রেখে আগামী ৫ আগষ্ট থেকে দেশব্যাপী শুরু হচ্ছে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন। এ উপলক্ষে শেরপুরে জেলা সিভিল সার্জনের আয়োজনে আজ বৃহস্পতিবার জেলা সিভিল সার্জন কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এ সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. সেলিম মিয়া সাংবাদিকদের জানান, আগামী শনিবার (৫আগষ্ট) জেলার ৫টি উপজেলায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরামহীনভাবে এই কার্যক্রম চলবে। কর্মসূচীতে জেলার ৫২টি ইউনিয়নের ১ হাজার, ৪শ’ ১৯ টি টিকা কেন্দ্রে ২ হাজার, ৮শ’৩৮ জন কর্মীর মাধ্যমে ৬ থেকে ১১ মাস বয়সী ২০ হাজার ৭শ’ ৮০ টি শিশুকে নীল রংয়ের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ১ লাখ, ৭৬ হাজার, ৯৯০ জন শিশুকে লাল রংয়ের ক্যাপসুল খাওয়ানোর লক্ষমাত্রা নির্ধারন করেছে স্বাস্থ্য বিভাগ।

মতবিনিময় সভায় জেলা হাসপাতালের মেডিক্যাল অফিসার ড.মোবারক হোসেন সহ সিভিল সার্জন অফিসের অন্যান্য কর্মকর্তা ও কর্মরত প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!