You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে সাংবাদিকদের পিআইবি’র ৩ দিনের বুনিয়াদী প্রশিক্ষণ শুরু

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট ‘পিআইবি’র আয়োজনে শেরপুর জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ৩ দিনের বুনিয়াদী প্রশক্ষিণ কোর্স উদ্বোধন হয়েছে।

আজ ২৫ ফেব্রুয়ারী রোববার সকালে শেরপুরের জেলা কালেক্টরেট ভবনের ‘তুলশীমালা ট্রেনিং কাম কম্পিউটার ল্যাব’ হল রুমে এ প্রশিক্ষণ উদ্বোধন করেনজেলা প্রশাসক ডা, মল্লিক আনোয়ার হোসেন।

শেরপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. আমিনুর ইসলাম, পিআইবি’র প্রশিক্ষণ বিভাগের ট্রেইনার পারভীন এস রাব্বী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজা প্রমূখ।

তিন দিন ব্যাপী এ প্রশিক্ষণে বিভিন্ন সেশনে বক্তব্য রাখবেন পিআইবি ট্রেনার পারভীন এস রাব্বী, বাংলাভিশনের সিনিয়র নিউজ এডিটর রুহুল আমীন রুশদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণ যোগাযোগ ও সাংবাদিতকা বিভাগের চেয়ারপার্সন ড. প্রদীপ কুমার পান্ডে।

গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধিতে সহায়ক ভুমিকা পালন করা এবং মান সম্পন্ন, নির্ভুল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে গুরুত্বপূর্ণ আবদান রাখতে সাংবাদিকদের সহায়তা করার লক্ষ্যে এ প্রশিক্ষণের আয়োজন করা হয়।  প্রশিক্ষণে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত ৩৫ জন সাংবাদিক অংশ নেয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!