You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে সাংবাদিকদের দিনব্যাপী কর্মশালা

বাংলাদেশ প্রেস কাউন্সিলের আয়োজনে ময়মনসিংহ বিভাগের ৪ জেলার সাংবাদিকদের অংশগ্রহণে শেরপুরে ‘সাংবাদিকতার নীতিমালা, আচরণবিধি ও সংবাদপত্র সংশ্লিষ্ট আইনসমূহ’ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শেরপুর সার্কিট হাউজ মিলনায়তনে ওই কর্মশালার উদ্বোধন করেন।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব ও শেরপুর প্রেসক্লাবের সহায়তায় আয়োজিত ওই কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন। এতে প্রেস কাউন্সিলের সচিব (যুগ্ম-সচিব) শ্যামল চন্দ্র কর্মকার ও সাবেক সদস্য ড. উৎপল কুমার সরকার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন শেরপুর জেলা তথ্য কর্মকর্তা তাসলিমা জান্নাত, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা। কর্মশালা শেষে শেরপুর, জামালপুর, নেত্রকোনা ও ময়মনসিংহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার অংশ নেওয়া ৬০ জন প্রতিনিধির মাঝে সনদপত্র তুলে দেন প্রেস কাউন্সিল চেয়ারম্যান।

এদিকে বুধবার রাতে শেরপুর প্রেসক্লাব ভবনে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ। প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রেস কাউন্সিলের সচিব (যুগ্ম-সচিব) শ্যামল চন্দ্র কর্মকার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হেলালুজ্জামান সরকার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজা, সহ-সভাপতি এসএম শহীদুল ইসলাম, সিনিয়র সাংবাদিক দেবাশীষ সাহা রায়, তালাত মাহমুদ, দেবাশীষ ভট্টাচার্য, হাকিম বাবুল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর কিবরিয়া কামরুল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!