You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে সর্বস্তরে বাংলা ভাষা চালুর দাবীতে উদীচীর মানববন্ধন

সর্বস্তরে বাংলা ভাষা চালুর দাবীতে ভাষা অভিযাত্রা কর্মসূচীর অংশ হিসেবে উদীচী শিল্পী গোষ্ঠি শেরপুর জেলা সংসদ ২৭ ফেব্রুয়ারি সোমবার বিকেলে শহরের পৌর টাউন হলের সামনের সড়কে মানববন্দন কর্মসূচী পালন করেছে।

বিকেল চারটা থেকে পাঁচটা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধনে একাত্মতা পোষণ করে নাগরিক সংগঠন জনউদ্যোগ শেরপুর, আর্তনাদ, ডিবেটিং ক্লাব, মহিলা পরিষদ, কমিউনিষ্ট পার্টির নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন অধ্যাপক শিব শংকর কারুয়া, মহিলা পরিষদ নেত্রী আঞ্জুমান আরা যুথী, কমিউনিষ্ট পার্টিও জেলা সম্পাদক আবু আহমেদ বাবুল, সোলায়মান আহমেদ, প্রভাষক আবু হানিফ, মোক্তারুজ্জামান, উদীচী জেলা সভাপতি তপন সারোয়ার, সম্পাদক রিতেশ মালাকার প্রমুখ বক্তব্য রাখেন। মানববন্ধন থেকে সর্বস্তরে শুদ্ধ বাংলা ভাষার প্রচলন, বিদেশী ভাষা ও সাংস্কৃতিক আগ্রাসন রোধ, সকল সাইনবোর্ড ও ব্যানার বাংলায় লিখা, আদালত ও রাষ্ট্রের দাপ্তরিক কাজে বাংলা ভাষার ব্যবহার নিশ্চিত করার দাবী জানানো হয়।

এসময় সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সাধারন পথচারি ও দোকানপাটে ভাষা অভিযাত্রার দাবী সম্বলিত লিফলেট বিতরন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!