You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে সরকারের লক্ষ্য ও অর্জনে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণে আলোচনাসভা

শেরপুরে সরকারের বিশেষ উদ্যোগসমূহের ব্র্যান্ডিং, বিভিন্নক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা উন্নয়নভাবনা, এসডিজি ও ভিশন ২০২১ এর লক্ষ্য ও অর্জন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে জনগণকে অবহিতকরণ ও সম্পৃক্তকরণে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর জেলা তথ্য অফিসের উদ্যোগে ও শেরপুর সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় আজ বিকেল সাড়ে ৩ টায় শহরের শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই আলোচনা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শিত হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সাংসদ আতিউর রহমান আতিক এমপি।

এসময় জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাতের সঞ্চালনায় বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোখলেসুর রহমান আকন্দ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ ও এসডিজি বাস্তবায়নে এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সবাইকে এগিয়ে আসার আহবান জানান। এসময় সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা, শিক্ষক, ব্যবসায়ী, গণমাধ্যমকর্মী ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!