You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে সম্ভাবনাময়ী কিশোর ক্রিকেটারের মৃত্যু

শেরপুর অনুশীলনকালে আকস্মিকভাবে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে সম্ভাবনাময়ী এক কিশোর ক্রিকেটারের মৃত্যু হয়েছে। সবাইকে কাঁদিয়ে অকালেই পরপারে চলে যাওয়া ক্রিকেটার হলো জেলা ক্রীড়া সংস্থার অনুর্ধ্ব-১৬ ক্রিকেট দলের সদস্য হাসিবুল আলম হিমেল (১৬)। সরকারি ভিক্টোরিয়া একাডেমীতে দশম শ্রেণিতে পড়ার পাশাপাশি সে শেরপুর স্পোর্টস একাডেমীতে নিয়মিত ক্রিকেট অনুশীলন করতো।

১৪ আগস্ট মঙ্গলবার সন্ধ্যার দিকে প্রতিদিনের মতো শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুশীলন শেষে হঠাৎ প্রচণ্ড মাথাব্যথা ও বমি শুরু হলে মাঠ থেকেই চিকিৎসার জন্য তাকে শেরপুর জেলা হাসপাতালে নেওয়া হয়। কিন্তু দ্রুতই তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। কিন্তু ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ৯টার দিকে ময়মনসিংহ জেলার ফুলপুর এলাকায় তার মৃত্যু ঘটে। তাঁর অকাল মৃত্যুতে স্থানীয় ক্রীড়াঙ্গন, সহপাঠি ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীমুড়া নামাপাড়া গ্রামের হিরু মিয়া এবং তার স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হাসনাহেনা দুই যমজ সন্তান হাসিবুল আলম হিমেল এবং হিজেলকে নিয়ে শহরের বাগরাকসা এলাকার ভাড়া বাসায় বসবাস করেন। হিমেল এবার শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমী থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল। লেখাপড়ার পাশাপাশি সে ক্রিকেট খেলার সঙ্গে জড়িত ছিল। শেরপুর স্পোর্টস একাডেমীতে সে নিয়মিত অনুশীলন করতো। হিমেল নিজের বিদ্যালয় সরকারি ভিক্টোরিয়া একাডেমী এবং জেলা ক্রীড়া সংস্থার বয়সভিত্তিক দলের নিয়মিত সদস্য ছিল। গতবছরও সে অনুর্ধ্ব-১৬ জেলা দলে খেলেছে এবং ১৩ আগস্ট ফের অনুর্ধ্ব-১৬ জেলা কিকেট দলের প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!