শেরপুরে সজনের বিজয় দিবস উদযাপন

ময়মনসিংহ বিভাগের বৃহত্তম মাদকাসক্ত নিরাময় প্রতিষ্ঠান সজন মাদকাসক্তি চিকিৎসায় সহায়তা ও পূণর্বাসন কেন্দ্রের আয়োজনে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন করা হয়। এ উপলক্ষে ওই প্রতিষ্ঠানের দ্বায়িত্বশীলদের নেতৃত্বে একটি র‌্যালী শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে এসে শহীদদের প্রতি অসীম শ্রদ্ধা ও ভালবাসায় পুস্পস্তবক অর্পন করা হয়।

পরে প্রতিষ্ঠানটিতে বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরতে একটি আলোচনা সভার আয়োজন করা হয় । ওই আলোচনা সভায় বক্তরা বলেন ,নতুন প্রজন্মের সামনে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। ১৬ ডিসেম্বর আমাদের জাতীয় জীবনের এক গুরুত্বপূর্ন অধ্যায়। দেশকে আমাদের মায়ের মত ভালবাসতে হবে ।

তাই মাদক যেন আমাদের স্পর্শ না করতে পারে তার প্রতিজ্ঞা আজকের এই দিনেই করতে হবে কারণ একজন মাদকাসক্ত একটি পরিবারকে ধ্বংস করে। পরে ১৬ ডিসেম্বর মহান বিজয়ের দিনে লাখো শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে আলোচনা সভা শেষ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের