শেরপুরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদ্যাপিত

বিপুল উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে শেরপুরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে গতকাল রোববার বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও গীতা পাঠ অনুষ্ঠিত হয়।

এসব কর্মসূচির আয়োজন করে জেলা পূজা উদ্যাপন পরিষদ, ইসকন ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, শেরপুর জেলা শাখা। এছাড়া হিন্দু নারী-পুরুষেরা উপবাসব্রত পালন, মন্দিরে মন্দিরে বিশেষ পূজা অর্চনা ও প্রার্থনার আয়োজন করেন।

গতকাল দুপুরে জেলা পূজা উদ্যাপন পরিষদের আয়োজনে শহরের গোপালবাড়ী মন্দির প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এখানে এসে শেষ হয়। এর আগে মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুব্রত দে।

বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল, অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, কলেজ শিক্ষক শিবশঙ্কর কারুয়া, অবসরপ্রাপ্ত শিক্ষক জীবন কৃষ্ণ বসু প্রমুখ। এখানে দেশ ও জাতির মঙ্গল কামনা করে গীতা পাঠ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের